1. multicare.net@gmail.com : banglartv.net :
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

করোনা পরিস্থিতিতে প্রবাসী সাংবাদিকদের ভূমিকা শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম:
  • আপডেট: শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

মোল্লা মনিরুজ্জামান মনির, ইতালি প্রতিনিধিঃ

সম্প্রতি করোনার সংক্রমণ বাংলাদেশ এবং ইউরোপে প্রকট আকার ধারণ করেছে, পরিস্থিতি মোকাবেলায় প্রবাসী সাংবাদিকদের করণীয় কি হতে পারে তা নিয়ে এক ভার্চুয়াল আলোচনা সভার আলোচনা করেছে বাংলাদেশ জাতীয় অনলাইন প্রেসক্লাব ,ইতালি।
২ এপ্রিল শুক্রাবার সংগঠনের সভাপতি মোঃ আফজাল হোসেন রোমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিনহাজ হোসেন ও সাংগঠনিক সম্পাদিকা মেহেনাস তাব্বাসুম শেলীর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জার্মান বাংলা প্রেসক্লাবের সভাপতি খান লিটন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় অনলাইন প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা আলামিন খান। এছাড়াও বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের সম্মানিত সদস্য হাসান মাহমুদ, শাওন আহমেদ, লাবণ্য চৌধুরী , সিনিয়র সহ-সভাপতি সোহাগ সামী, সহ-সভাপতি মোল্লা মনিরুজ্জামান মনির, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল হক, মিজানুল ইসলাম , কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম রাসে্লসহ আরো অনেকে।
শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল হক। আলোচনা সভায় বক্তারা বিশ্বব্যাপী চলমান মহামারী করোনার বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। এবং পরিস্থিতি মোকাবেলায় সাংবাদিকদের করণীয় বিভিন্ন দিক তুলে ধরেন।

বক্তারা আরো বলেন মানবজাতী আজ এক ক্রান্তিকাল অতিক্রম করছে । বিশ্ববাসী যেখানে মানসিকভাবে বিপর্যস্ত , শিশুরা যেখানে ঘরবন্দী হয়ে দিনাতিপাত করছে, সেখানে তাদের একমাত্র যোগাযোগের মাধ্যমগুলিতেও ছড়িয়ে পড়ছে বিভিন্ন ফেইক নিউজ, এতে বিভ্রান্ত ও আতংকগ্রস্থ হচ্ছে সাধারণ মানুষ যা সত্যিই দুঃখজনক। আর তাই সাংবাদিকরা সঠিক এবং বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে সমাজের মানুষকে সচেতন করার আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

www.bmftelevision.com© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

Developer By Zorex Zira

Design & Developed BY: Al Popular It Software