1. multicare.net@gmail.com : banglartv.net :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ছেলের লাঠির আঘাতে মায়ের করুণ মৃত্যু

রিপোর্টারের নাম:
  • আপডেট: রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে

মোঃ ইয়াছিন আরাফাত, দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনায় ছেলের লাঠির আঘাতে মায়ের করুণ মৃত্যু হয়েছে।

২১ নভেম্বর রবিবার সকাল ৯ টার দিকে দর্শনা পৌরসভার শ্যামপুর মল্লিকপাড়ায় এ ঘটনা ঘটে। ঘাতক ইদ্রিস এখন থানা হেফাজতে। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শ্যামপুরের জামাল মল্লিকের ছেলে ইদ্রিস আলী (৩৬) নিজ বাড়িতে পানির মোটর চালিয়ে গোসল করছিল। গোসল করার সময় মোটর চালু রেখে মোটরের পাইপ নিয়ে নাড়াচাড়া করছিল। এমন সময় ইদ্রিসের মা কদবানু নেছা (৬৫) মোটর চালু করে পাইপ নিয়ে নাড়া চাড়া না করে তাড়াতাড়ি গোছল করতে বলে। শুরু হয় কথা কাটাকাটি। তখন ছেলে উত্তেজিত হয়ে হাতের কাছে থাকা বাস দিয়ে পিছন থেকে মায়ের মাথায় স্বজরে আঘাত করে। সঙ্গে সঙ্গে মা কদবানু নেছা মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের লোকজন দ্রুত স্থানীয় ক্লিনিকে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

দর্শনা থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ছেলে ইদ্রিস আলীকে আটোক করা হয়েছে। সেই সাথে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে পরিবারের লোকজন ও প্রতিবেশিরা বলছে ইদ্রিস আলী মানসিক ভারসাম্যহীন। কখন কি করে বেড়ায় বোঝা যায়না। ১০ বছর আগে বিবাহ করলেও বু্দ্ধিহীনতার কারনে বৌ সংসার করেনি ইদ্রিসের সাথে। তার পরথেকেই একাকী জীবন পার করছে ইদ্রিস। সারাদিন এদিক ওদিক ঘোরাঘুরি করে বেড়ায়। তবে হঠাৎ মায়ের উপর এমন আক্রমনেও বিষ্মিত পরিবার সহ এলাকাবাসী। এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

www.bmftelevision.com© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

Developer By Zorex Zira

Design & Developed BY: Al Popular It Software