1. multicare.net@gmail.com : banglartv.net :
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

কোটি পাঠকের হৃদয়ে জায়গা করে নিচ্ছে “কী যে করি”

রিপোর্টারের নাম:
  • আপডেট: বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

কুমারখালী,কুষ্টিয়া প্রতিনিধি

অমর একুশে বইমেলায় সময় টিভির সিনিয়র সংবাদ উপস্থাপক গোলাম রাব্বীর ”কী যে করি” বইটি ব্যাপক সাড়া ফেলেছে
অমর একুশে বইমেলায় প্রকাশিত হওয়ার সাথে সাথেই ব্যাপক সাড়া পড়েছে সময় টেলিভিশন সিনিয়র সংবাদ উপস্থাপক, বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা,ড্রিম ডিভাইজারের প্রতিষ্ঠাতা এবং ” কী যে করি ” বইয়ের লেখক গোলাম রাব্বীর লেখা- কী যে করি বইটি।
গত ২৬ মার্চ, শুক্রবারে, প্রচুর আগ্রহ নিয়ে বই কেনার ভীড় দেখা যায় পাঠকদের। তবে আরো বিক্রি বেড়ে যায়, যখন লেখক গোলাম রাব্বী ৩টার দিকে বইমেলায় প্রবেশ করেন। এ সময় ঐ স্টলে গিয়ে দেখা যায়- কেবল কী যে করে বইয়ের পাঠক লেগেই আছে। পাঠকদের কেনা বইয়ে, অটোগ্রাফ দিতে এসময় হিমশিম খেতে দেখা যায় লেখককে। পাঠকদের সাথে হাস্যোজ্জল মুখে কথাও বলেন জনপ্রিয় কী যে করি বইয়ের লেখক গোলাম রাব্বী। সে সময় পাঠকদের স্বপ্ননিয়ে নানা পরামর্শও দেন তিনি।

অটোগ্রাফ ও পাঠকদের সঙ্গে আড্ডা-গল্পে লেখকের সেলফী তোলার ধুম পড়ে যায় তখন। এক পযার্য়ে সন্ধ্যার আগে বইটি একবার স্টক আউট মানে শেষ হয়ে যায়। আবার বইটি স্টলে আসলে তখনও কী যে করি বই কেনায় ব্যস্ততা দেখা যায় পাঠকদের।

কী যে করি বইটি প্রকাশ করেছে- আদর্শ প্রকাশনী। স্টল নম্বর ৩৮। অনলাইন তথা রকমারি ডট কমেও কী যে করি বইয়ের প্রি-অর্ডার ব্যাপক সাড়া জাগিয়েছে বলে জানা গেছে। এমনকি সোশ্যাল মিডিয়ায়ও দারুন সব রিভিউ ও হ্যাশট্যাগ কী যে করি তে ভরে গেছে সব সাইট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

www.bmftelevision.com© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

Developer By Zorex Zira

Design & Developed BY: Al Popular It Software