1. multicare.net@gmail.com : banglartv.net :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৬:২৫ অপরাহ্ন

দামুড়হুদায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত বৃদ্ধঃ আহত ২ যুবক

রিপোর্টারের নাম:
  • আপডেট: রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

মোঃ ইয়াছিন আরাফাত, দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধিঃ সড়ক দুর্ঘটনা যেন নতুন কিছু নই। তবুও মানুষের একটু অসাবধানতার কারণে ঝরে যাচ্ছে অসংখ্য প্রাণ। খালি হচ্ছে অনেক মায়ের কোল। কেউবা হারাচ্ছেন পরিবারে বটবৃক্ষ পিতা। তেমনি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো দুই যুবক।

২ জানুয়ারি রবিবার সন্ধার দিকে কার্পাসডাঙ্গা নতুনপাড়ায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত হয়েছেন কুড়ুলগাছি ইউনিয়নের ধান্যঘরা গ্রামের নেছার আলীর ছেলে আবুল কালাম (৫২)। আহত হয়েছে কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামের ওমর ফারুক মালিতার ছেলে শাকিল মালিতা (২২) ও হাউলি ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আব্দুল হাইয়ের ছেলে হাসিবুল ইসলাম (২৫)।

প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, নিহত আবুল কালাম মোটরসাইকেল যোগে ধান্যঘরা থেকে কার্পাসডাঙ্গায় নিজ দোকানে যাচ্ছিলেন। আর বিপরীত দিক থেকে মোটরসাইকেল যোগে আসছিলেন শাকিল ও হাসিবুল। তারা কার্পাসডাঙ্গা নতুনপাড়া মোড়ে পৌছালে অসাবধানতা বসত মুখোমুখি ধাক্কা লাগে এতে তিন জনই মারাত্নক আঘাতপ্রাপ্ত হয়ে ছিটকে পড়ে রাস্তার উপর। তাৎক্ষণাৎ স্থানীয়রা চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসারত অবস্থায় আবুল কালামের মৃত্যু হয়। আর শাকিল ও হাসিবুল মারাত্নক আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ এ তথ্য নিশ্চিৎ করে বলেন, দ্রুতগতির ২টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হয়েছে। আহত হয়েছে আরো ২ যুবক। কোনো অভিযোগ না থাকলে মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করা হবে।

এমন মর্মান্তিক ঘটনায় মর্মাহত এলাকাবাসী। দুর্ঘটনা যেন পিছুই ছাড়ছেনা। তরুন ও যুবকদের দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোই অন্যতম কারণ হিসেবে দেখছে সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

www.bmftelevision.com© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

Developer By Zorex Zira

Design & Developed BY: Al Popular It Software