1. multicare.net@gmail.com : banglartv.net :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন

নড়াইলে লোহাগড়ায় সেনা প্রধানের আগমনে নিশিদ্র নিরাপত্তা

রিপোর্টারের নাম:
  • আপডেট: সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

মোঃ নূরুন্নবী সামদানী, নড়াইল জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহম্মদ, মঙ্গলবার (৪ জানুয়ারী) নড়াইলের লোহাগড়ায় আসছেন। তাঁর আগমনকে ঘিরে লোহাগড়া শহর, করফা, কালনাসহ আশপাশের এলাকা জুড়ে সেনাবাহিনী নিশিদ্র নিরাপত্তা বলয় গড়ে তুলেছেন ।

সেনা সদরদপ্তরের এএফডি’র (আর্মস ফোর্সেস ডিভিশন) এর তথ্য অনুযায়ী, সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহম্মদ দুপুর ১২টা নাগাদ হেলিকপ্টারযোগে উপজেলার করফা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অবতরণ করবেন। এরপর তিনি করফা গ্রামে তার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম অধ্যাপক এসএম রোকনউদ্দিন আহম্মদ এর নামে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করবেন।

উদ্বোধন শেষে তিনি করফা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকার দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করবেন। এরপর তিনি মধূমতি নদীর করফাঘাট হতে স্প্রীডবোটযোগে কালনা রেলওয়ে সেতুর চলমান কাজের অগ্রগতি পরিদর্শন শেষে দৃপুরে লোহাগড়া শহরের মধুমতি আর্মি ক্যাম্পের সৈনিকদের সাথে মধ্যহ্নভোজে অংশগ্রহন করবেন । এরপর তিনি সেনাবাহিনীর শীতকালীন প্রশিক্ষণ এলাকা পরিদর্শন শেষে ফের হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে যাবেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

www.bmftelevision.com© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

Developer By Zorex Zira

Design & Developed BY: Al Popular It Software